সোনাখালী মাধ্যমিক বিদ্যালয়

মোরেলগঞ্জে ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে উত্তেজনা

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৬:৪৩ পিএম, শনিবার, ৭ জুলাই ২০১৮ | ২৭৯৯

মোরেলগঞ্জে সোনাখালী মতব্বত আলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে আবারো চরম উত্তেজনা বিরাজ করছে। এ নির্বাচন নিয়ে আইন শৃঙ্খলা অবনতির আশঙ্কা করছে এলাকাবাসি। এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির গত নির্বাচন নিয়ে গোলাগুলি ও হামলা,মামলার ঘটনা ঘটে। যার কারনে এবারো এ নির্বাচন নিয়ে এলাকাবাসী সংশয় প্রকাশ করছে।


তফসিল অনুযায়ী ৯ জুলাই সোনাখালী মতব্বত আলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে এলাকায় বহিরাগত লোকজনের আনাগোনা দেখা দিয়েছে। চলতি বছরের নির্বাচনে পুটিখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ মাহাবুবুর রহমান সিকদার সমর্থিত অভিভাবক সদস্য প্রার্থী হিসেবে আবুল কালাম সিকদার, খলিলুর রহমান সিকদার, ময়নুল হক সিকদার, রফিকুল ইসলাম মিল্টন ও ইরানী বেগম নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছে। অপরদিকে ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ও বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি খলিলুর রহমান শিকদার সমর্থিত অভিভাবক সদস্য প্রার্থী হিসেবে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহ আলম হাওলাদার, বিটুল সিকদার, রিয়াজুল সিকদার, বাবুল হোসেন মল্লিক, কাওছারী ফাতেমা শিল্পী।

ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদকের সমর্থিত প্রার্থীরা বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেন এর ছবি পোষ্টারে ব্যবহার করে প্রচার প্রচারণা চালাচ্ছেন। আর এনিয়ে উপজেলা ও ইউনিয়ন তৃণমূল আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বিস্ময় প্রকাশ করেছে।

পুটিখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ মাহাবুবুর রহমান সিকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেনের নাম ব্যবহার ও পোষ্টারিং করে ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক মেম্বর খলিল শিকদার আবারো ম্যানেজিং কমিটির সভাপতি হওয়ার পায়তারা করছে। আর এ নিয়ে ইউনিয়ন আওয়ামীলীগে চলছে দ্বিধাদ্বন্ধ। গত নির্বাচন নিয়ে দ’ু গ্রুপের মধ্যে হামলা মামলা ও গোলাগুলির ঘটনা ঘটেছে। চলতি নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন মাহাবুবুর রহমান সিকদারের ভাই হাইকোর্টের আইনজীবি এ্যাড.মিজানুর রহমান ।

থানা অফিসার ইন চার্জ ঠাকুরদাশ মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন ও আইন শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত