জর্জিয়ায় গাজীর স্বাধীনতা দিবস বার বি কিউ পার্টি অনুষ্ঠিত 

জর্জিয়া প্র্রতিনিধি

আপডেট : ০৩:০৪ পিএম, মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | ২৬৪৪

জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি দিদারুল আলম গাজীর একক উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও যুক্তরাষ্টের স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ বার বি কিউ পার্টি গতকাল বিকেলে স্থানীয় লাকী সোলর্স পার্কে এ অনুষ্ঠিত হয় । উল্লেখ যে, গত ৪ জুলাই ছিল যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস । পার্টিতে জর্জিয়া প্রবাসী বাংলাদেশি এবং স্থানীয় যুক্তরাষ্ট্রের অধিবাসীদের উৎসব মূখর উপস্থিতি ছিল বেশ লক্ষণীয় । উল্লেখ যোগ্যদের মধ্যে জর্জিয়ায় আসন্ন ফোবানা সম্মেলনের কনভেনর ও সদস্য সচিব যথাক্রমে মোহাম্মদ জসীম উদ্দিন ও নাহিদুল খান সাহেল, হোস্ট কমিটির প্রেসিডেন্ট ডিউক খান ।

আসন্ন জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারণ নির্বাচনের নির্বাচন কমিশনার মসিউর রহমান চৌধুরি, নির্বাচনে দুই প্যানেলের বেশ কয়েক প্রতিদ্বন্ডি । জামাল ঠান্ডু প্যানেলের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে শেখ জামাল ও শহিদুল ইসলাম ঠান্ডু, মাহমুদ রাসেল প্যানেলের মোস্তফা মাহমুদ ও এ এইচ রাসেল । এ ছাড়াও বিশিষ্ট শিক্ষাবিদ ড. আওয়াল ডি খান, ডাঃ মুহম্মদ আলী মানিক, সলিমুল্লাহ সলি, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ জর্জিয়া প্রবাসী বাংলাদেশি সমাজের আরো অনেকে ।

স্থানীয় এ্যামেরিকানও বেশ কয়েক ব্যক্তিকে তার পরিবারসহ উপস্থিত হতে দেখা গেছে । বাগেরহাটের রামপালের কৃতি সন্তান দিদারুল আলম গাজী ব্যক্তিগত উদ্যোগে বিগত গত অর্ধ যুগ ধরে ব্যক্তিগত উদোগে এ অনুষ্ঠান করে আসছেন। গতকালের অনুষ্ঠানে তাকে বিশেষ সহযোগীতা করেন হীরা মিয়া, সোহরাব উদ্দিন আহমেদসহ আরো অনেকে ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত