আওয়ামীলীগ নেতার

মোরেলগঞ্জে বিলবোর্ড ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ

মেহেদী হাসান লিপন

আপডেট : ০৪:৫৪ পিএম, শুক্রবার, ১০ আগস্ট ২০১৮ | ১২৫৫

মোরেলগঞ্জ-শরণখোলা মহাসড়কে নৌকার ভোট চেয়ে আওয়ামীলীগ নেতার সাটাঁনো বিলবোর্ড ও ব্যানার ছিঁড়ে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য বাগেরহাট-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী মো. জামিল হোসাইন এ অভিযোগ করেছেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক শ্লোগান ও আগামী নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের জয়যুক্ত করার আহবান সম্বলিত প্যানাসাইনের বিলবোর্ড ও ব্যানার মোরেলগঞ্জ-শরণখোলা ২০ কিমি. রাস্তার দু’পাশের্^র শোভা পাচ্ছিল।

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য এসব বিলবোর্ড স্থাপন করেছেন। কিন্তÍু গত দুইদিন ধরে কে বা কাহারা এসব বিলবোর্ড ব্যানার ছিঁড়ে ফেলছে। এ বিষয়টি সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকেও দেয়া হয়েছে। মেজবাহ রনি নামের একটি আইডিতে মন্তব্য করেছেন, “এমন প্রতিহিংসা নিন্দার যোগ্য। কিভাবে এমন আততায়ীমূলক কাজ হল জানা নাই। তবে যে বা যারা কাজটি করেছে ঠিক করেনি।আমাদের অবশ্যই মাথায় রাখতে হবে ব্যক্তি রাজনীতির উপরে জননেত্রী শেখ হাসিনার নৌকা।” মো.নিজাম গাজী নামের এক আইডি বলেছেন, “ প্রতিহিংসার নোংরা রাজনীতি বন্ধ করুন। না হলে জনতাই এই নোংরা রাজনীতির শিকর উপড়ে ফেলবে”।


আওয়ামীলীগ নেতা মো. জামিল হোসাইন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এ ধরনের ন্যাক্কারজনক কাজ দলীয় লোকজন করতে পারেনা। দলের মধ্যে জামায়াত-বিএনপি অনুপ্রবেশ কারীরা এ ঘৃন্য কাজের সাথে জড়িত থাকতে পারে। বিভিন্ন মনোনয়ন প্রত্যাশীদের সাথে এসব অনুপ্রবেশকারী দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তিনি তাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিবেন বলে জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত