চিতলমারীতে শ্রমিকলীগ সভাপতি জাহিদের মা-মেয়েকে শিক্ষা কর্মকর্তাদের অনুদান

‘সমাজের বিত্তবানেরা সহৃদয় হলে অসহায় পরিবারটি বেঁচে যাবে’

এস এস সাগর

আপডেট : ০২:২৫ পিএম, মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮ | ১৬৯২

“সমাজের বিত্তবানেরা একটু সহৃদয় হলে অসহায় পরিবারটি বেঁচে যাবে। জাহিদের বৃদ্ধ মা, অবুঝ শিশু মেয়ে জোবাইদা ও স্ত্রী আজ নিঃস্ব। মানুষ মানুষের জন্য এ কথাটি স্মরণ করে যাদের সাধ্য আছে তাদের উচিৎ সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া।’-মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে চিতলমারী উপজেলা শিক্ষা অফিসে বসে কথা গুলো বলছিলেন শিক্ষা অফিসার মোঃ মোজাফ্ফর উদ্দীন।


তিনি আরও জানান, গত ৫ আগস্ট তার অফিসের সহকারি উপজেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র রায় বাগেরহাট টুয়েন্টিফোর.কম এ প্রকাশিত ‘চিতলমারীতে শ্রমিকলীগ সভাপতি জাহিদের মা-মেয়ের হাতে ভিার ঝুলি’ শিরোনামের সংবাদটি পড়েন। সেই থেকে তারা সিদ্ধান্ত নেন জাহিদের অসহায় পরিবারকে সকলে মিলে কিছু সাহায্যের জন্য। সেই মোতাবেক মঙ্গলবার সকালে জাহিদের মায়ের হাতে তারা এককালিন কিছু টাকা তুলে দেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার এস এম আলী আকবর, মোঃ আরিফুল ইসলাম, গৌতম চন্দ্র রায়, মোঃ মামুন হোসেন, উচ্চমান সহকারি মোঃ জুলফিকার আলী, রিপোর্টির প্রতিবেদক ও চিতলমারী প্রেসকাব সভাপতি এস এস সাগর এবং সাংবাদিক তাওহিদুর রহমান বাবু।


প্রসংগত, এক সময়ের তুখোড় ছাত্রলীগ নেতা ও চলতি দ্বায়িত্বে থাকা চরবানিয়ারী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোঃ জাহিদ হোসেন (৩৬) সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে অকালে মারা যান। তার মা-মেয়ের হাতে ভিার ঝুলি শিরোনামে রিপোর্ট প্রকাশের পর এই প্রথম কেউ তাদের প্রতি সাহায্যের হাত বাড়ালো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত