জাতীয় শোক দিবসের আলোচনা সভায় কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা মিলন

বঙ্গবন্ধুর দিকদর্শন, উন্নয়ন ভাবনা বাস্তবে রূপ দিতে নৌকায় ভোট দিন-মিলন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:৩৭ পিএম, রোববার, ২৬ আগস্ট ২০১৮ | ১৫৫৮

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় নির্বাহী পরিষদের সদস্য ও বাগেরহাট-৪ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আমাদের দেশকে সামনের দিকে নিতে হবে। বঙ্গবন্ধুর সেই দিকদর্শন, উন্নয়ন ভাবনা বাস্তবে রূপ দিতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।


রবিবার বিকেল সাড়ে ৫টায় শরণখোলা উপজেলার রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।


স্থানীয় প্রবীন আওয়ামী লীগ নেতা মো. আবুল খয়ের বয়াতীর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি ছিলেন মোরেলগঞ্জ পৌর সভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মনিরুল হক তালুকদার। অন্যদের মধ্যে বক্তৃতা করেন মোরেলগঞ্জ আওয়ামী লীগ নেতা মো. হারুন অর রশিদ, রবীন দত্ত, শরণখোলার আ.সোবাহন মুন্সী, বাবুল আকন, আবুল হোসেন নান্টু, আলমগীর তালুকদার, শ্রমিক লীগ নেতা, তাইজুল ইসলাম মিরাজ, তাঁতী লীগের সভাপতি জিয়াউল তালুকদার, সাধারণ সম্পাদক মো. শাহীন হোসাইন প্রমূখ। আলোচনা শেষে দোয়া, মোনাজাত ও তবারক বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত