জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কর্মী হিসেবে

পিরোজপুরের জনগণকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ কায়েমের জন্য কাজ করে যাবো- মেয়র মালেক

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১১:৪০ পিএম, শুক্রবার, ৩১ আগস্ট ২০১৮ | ৯৯৫

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর সভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক বলেন, ব্যাক্তি মুজিবের চেয়ে আদর্শের মুজিব অনেক বেশী শক্তিশালী, ওরা মুজিবকে হত্যা করেছে তার আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিল সোনার বাংলার, যেখানে ক্ষুদা থাকবে না, দারিদ্র থাকবে না। বঙ্গবন্ধুকে হত্যার পর তার যোগ্য উত্তরসূরী মানবতার মা বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি থেকে মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে।

তিনি আরো বলেন, জাতির জনকের শোক দিবসের আসায় আমার নেতাকর্মীদের হুমকি দেয়া হয়েছে। আমরা বিশ্বাস করি যারা বঙ্গবন্ধুর হত্যাকারী জিয়াউর রহমানের আদর্শের বিশ্বাসী তারাই এ হুমকি দিয়েছে। যারা ’৭৫ এ শহীদদের নামে চাঁদাবাজি করেছে তাদের সাথে আমার কোন সম্পর্ক নাই। আমার সন্তানও যদি দুর্নীতিবাজ হয় তার সাথেও আমার কোন সম্পর্ক থাকবে না। আমি আপনাদের পাশে আছি, আগেও ছিলাম আর ভবিষ্যতেও থাকবো। পিরোজপুরের জনগণকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ কায়েমের জন্য জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কর্মী হিসেবে কাজ করে যাবো। যারা দেশের স্বাধীনতা চায়নি তারাই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীরা থেমে নেই, সুযোগ পেলেই তারা আবার পিছন দিয়ে হামলা চালাবে। তাই আমাদের সবাইকে একত্রিত থাকতে হবে। তিনি শুক্রবার বিকেলে নাজিরপুর শহীদ মিনার মাঠে নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপদযাপন উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিলে অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।


শোকসভায় নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: বেলায়েত হোসেন সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে আরো বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার। তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় আমাদের এক সাথে কাজ করে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আগামী নির্বাচনে কোন দুর্নীতিবাজরা ঠাঁই পাবে না, জনপ্রিয়তা দেখে সৎ ও যোগ্য প্রার্থীরাদের নির্বাচনের জন্য বাছাই করা হবে।

শোকসভায় অতিথি হিসেবে আরো বক্তব্য দেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য ইছাহাক আলী খান পান্না, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. আব্দুর রাজ্জাক খান বাদশা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য মতিউর রহমান সরদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দিন, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম চৌধুরী, কোষাধ্যক্ষ চাঁন মিয়া মাঝি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মতিউর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য মনিরুজ্জামান পল্টন, জেলা আওয়ামীলীগের সদস্য মো: তৌহিদুল ইসলাম হিরু, জেলা আওয়ামীলীগের সদস্য আমিরুল ইসলাম মিরণ, জেলা শ্রমীকলীগের আহবায়ক মজনু তালুকদার, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, জেলা যুবলীগের সাংগঠনিক আক্তারুজ্জামান মানিক, দীর্ঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ-আলম, শাখারিকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আক্তারুজ্জামান গাউস, শাখারীকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন, নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতেজা হাসান রাজু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি মাসুদ আহমেদ রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারি সোহ্রাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ফয়সাল মাহবুব শুভ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানাউল্লাহ সানা, সাবেক সহ-সভাপতি সুমন সিকদার, সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি এস এম বায়জিদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন মৌলি, নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির হাসান ডালিম সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সভা পরিচালানা করেন নাজিরপুর উপজেলা যুবলীগ সভাপতি কেএম সাইফুদ্দিন কাজী খোকন। পরে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাহফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো: মিজানুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত