কচুয়ায় গাছ পড়ে ৩ ঘন্টা রাস্তা বন্ধ, বিদ্যুৎ বিচ্ছিন্ন

কচুয়া সংবাদদাতা

আপডেট : ১২:০৮ পিএম, শনিবার, ২১ অক্টোবর ২০১৭ | ২৭০০

কচুয়ায় রাস্তার উপর গাছ পড়ে তিন ঘন্টা সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। এতে দুটি বিদ্যুতের খুটিও ভেঙ্গে গেছে। বিদ্যুতের খুটি ভাঙ্গায় কচুয়া উপজেলার অধিকাংশ গ্রাম
বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ভেঙ্গে যাওয়া বিদ্যুতের দুইটি খূটিতে তিনটি ট্রান্সফরমার ছিল।

শনিবার (২১ অক্টোবর) সকাল নয়টার দিকে উপজেলার সাইনবোর্ড-কচুয়া আঞ্চলিক সড়কের খলিশাখালি নামক স্থানে একটি মেগনি গাছ রাস্তার উপর উপড়ে পড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনার কিছুন পর থেকে কচুয়া পল্লীবিদ্যুতের কর্মীরা বিদ্যুত সংযোগ দেয়ার জন্য কাজ করছে।স্থানীয় লোকজন রাস্তার উপর থেকে গাছ সরানোর কাজ করছে।

পল্লী বিদ্যুৎ সমিতি কচুয়ার লাইনম্যান ফারুক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, দুটি খুটি ভেঙ্গে পড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। বাগেরহাট থেকে খুটি ও ট্রান্সফরমার পাঠিয়েছে। পৌছালে আমরা খুটি ও ট্রান্সফরমার লাগিয়ে সংযোগ দিব। আমরা চেষ্টা করব দ্রুত সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ দেয়ার।

খুটি ও ট্রান্সফরমার পৌছানোর আগে প্রধান লাইনের সাথে গ্রামের ছোট লাইন গুলোর সংযোগ বিচ্ছিন্ন করে প্রধান প্রধান এলাকায় বিদ্যুৎ সংযোগ দেয়ার চেষ্টা চলছে।

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মহা-ব্যবস্থাপক মোঃ মোতাহার হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ঘটনাস্থলে লোক পাঠিয়েছি আসা করছি অতিদ্রুত বিদ্যুৎ সংযোগ দেয়া যাবে।

সড়ক ও জনপথ বিভাগ বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গাছের মালিক জেলা পরিষদ। তবে দ্রুত সময়ের মধ্যে সড়কে যান চলাচলের উপযোগী করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত