বাগেরহাটে পাগলপীরের মাজারের সিন্দুক ভেঙ্গে টাকা চুরি

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৫২ পিএম, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ২১২২

বাগেরহাট সদর উপজেলার রনবিজয়পুর এলাকায় পাগলপীরের মাজারের সিন্দুক ভেঙ্গে টাকা চুরির ঘটনা ঘটেছে। রবিবার রাতে পাগলপীরের মাজারের গ্রীল ভেঙ্গে বিদ্যুৎ লাইন ও সৌর বিদ্যুতের লাইন বন্ধ করে মাজারে রক্ষিত দানের দুইটি সিন্দুক ভেঙ্গে টাকা নিয়ে যায় অজ্ঞাত চোরেরা।


স্থানীয় এলাকাবাসি জানায়, পাগলপীরের মাজারের পাশে রক্ষিত দানের জন্য দুইটি সিন্দুক রয়েছে। প্রতি বছরে একবার ঐ সিন্দুক খোলা হয়। রবিবার রাতে মসজিদের মুসল্লিরা এশার নামাজ শেষে বাড়িতে চলে যায়। ফজরের আজানের জন্য পাগলপীর মসজিদের মোয়াজ্জেম মোঃ আঃ হাই মাজারের বিদ্যুৎ লাইন ও সৌর বিদ্যুতের লাইন বন্ধ দেখে বিষয়টি মুসল্লিদের জানান। পরে অন্যান্যরা এসে দেখে সিন্দুকের তালা ভাঙ্গা।


এ বিষয়ে পাগলপীর মাজার ও মসজিদ কমিটিরসহ সভাপতি কাজী শাকিল আহমেদ (তারিক) বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আমি ভোরে মসজিদে ফজরের নামাজ পড়তে এসে মোয়াজ্জেমের কাছে ঘটনাটি শুনতে পাই। আমি ঘটনাটির রহস্য উদঘাটনের জন্য থানায় অভিযোগ করেছি। আমি চাই যারা এ ঘৃনিত কাজটির সঙ্গে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন,এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত