রায়ের প্রতিবাদে বাগেরহাটে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৪৯ পিএম, সোমবার, ২৯ অক্টোবর ২০১৮ | ৮২৬৬

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম খান এর সাজার প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার দুপুরে রায় ঘোষণার পরপরই খুলনা - মোংলা আঞ্চলিক মহাসড়কে এ বিােভ মিছিল হয়। অর্ধশতাধিক নেতাকর্মী মিছিলটি নিয়ে সড়কে বিােভ প্রদর্শন করেন। এ সময় তারা রায়ের প্রতিবাদ জানান এবং অবিলম্বে খালেদা জিয়া সহ সকলের মুক্তির দাবি করেন।

এর আগে দুপুরে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম খান সহ চারজনের সাত বছর করে কারাদ- দেন আদালত। পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পরিত্যক্ত কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক আখতারুজ্জামান এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত অন্যরা হলেন- খালেদা জিয়ার রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, তার ব্যক্তিগত সচিব জিয়াউল ইসলাম মুন্না এবং বিএনপি নেতা সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ব্যক্তিগত সহকারী সচিব ও বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম। রায়ে প্রত্যেককে ১০ লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদ-ের আদেশ দেয়া হয়।

বাগেরহাট জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আলী দ্বীপের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেখ সোহাগ,নিয়ামুল কবির রাহুল,জুলফিকার আলী জুয়েল,আলী আজিম,রানা দিদার,মো ইব্রাহিম,মাসুদুর রহমান জুয়েল, কাজী মইন ঊদ্দিন মেরু, ইবাদাত আলী বাধন, রাসেল শরিফ,খোকন মোল্লা,স্বাধীন মোল্লা,শামীম সিকদার,মেহেদী হাসান, মো মোঈন ঊদ্দিন,হাবিব ওহেদ, রাজিবুল ইসলাম রনি, জামাল শেখ, সবুজ, খালিদ, মেহেদী প্রমুখ ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত