বাগেরহাট ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক পদে খান হাবিবুর রহমানের দায়িত্ব গ্রহন

ইমরুল কায়েস পান্থ

আপডেট : ০৭:১৯ পিএম, সোমবার, ২৯ অক্টোবর ২০১৮ | ১৪৪৪

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার ২০১৮-২০২২ মেয়াদে কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সাধারন সম্পাদকের দায়িত্ব গ্রহন করলেন পৌর মেয়র খান হাবিবুর রহমান।


সোমবার বিকালে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামের কনফারেন্স রুমে বিদায়ী সাধারন সম্পাদক সরদার সেলিম আহমেদ দায়িত্ব বুঝিয়ে দেন নব নির্বাচিত সাধারন সম্পাদক খান হাবিবুর রহমানকে। এসময় জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।


নব নির্বাচিত সাধারন সম্পাদক খান হাবিবুর রহমান বলেন, বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার একটি গৌরব উজ্জ্বল ইতিহাস রয়েছে। জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় বাগেরহাট থেকে আন্তর্জাতিক মানের খেলোয়াড় বের হয়েছে যারা জাতীয় দলে থেকে দেশের জন্য সুনাম বয়ে আনছে।


তিনি বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সকল সদ্যস্যদের সহযোগিতা চেয়ে বলেন, তরুনদের তারুন্যকে কাজে লাগাতে হবে।মাদকের কড়াল গ্রাশ থেকে রক্ষা করতে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে জেলা ক্রীড়া সংস্থার অগ্রনী ভুমিকা পালন করতে হবে। সম্মিলিতভাবে কাজ করলে বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে আরও অনেক জাতীয় মানের খেলোয়াড় বের করা সম্ভব বলে আশা প্রকাশ করেন তিনি।


দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির সহ –সভাপতি শেখ হায়দার আলী বাবু, অধ্যক্ষ খোন্দকার আসিফ উদ্দিন রাখী,অতিরিক্ত সাধারন সম্পাদক অমিত কুমার রায়, যুগ্ন সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সাহিন, সরদার মেহেদী হাসান আরমান,কোষাধ্যক্ষ সরদার ওমর ফারুক ্এ ছাড়া নির্বাহী সদস্য হিসেবে উপস্থিত ছিলেন এ.কে.এম বাইজিদুল ইসলাম,তানুজী নাগ,স্বপন দেব,শেখ ইলিয়াস হোসেন,এম.এম.আলম,খান তানভীর হোসেন লিপন,সৈয়দ আলতাপ হোসেন টিপু,মোঃ আবু তাহের, মীর জয়েসী আসরাফী জেমস, তানিয়া খাতুন,ইসতিয়াক হোসেন,মোঃ মনি মল্লিকসহ কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভায় পৌর মেয়র খান হাবিবুর রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত