বাগেরহাট ক্যাডেট একাডেমী

বাগেরহাটে ডিজিটাল ক্যাম্পাসের উদ্বোধন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:১৫ পিএম, বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭ | ২২৭৬

বাগেরহাটে ডিজিটাল ক্যাম্পাসের উদ্বোধন

বাগেরহাট আদর্শ ইসলামী ক্যাডেট একাডেমীর ডিজিটাল ক্যাম্পাসের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকালে বাগেরহাট শহরের ছোট কবরখানা মোড়স্থ প্রতিষ্ঠানটির নিজস্ব ক্যাম্পাসে এ সিস্টেমের উদ্বোধন করা হয়। নিউ বসুন্ধরা রিয়েল এস্টেট লিঃ এর চেয়ারম্যান মাওঃ মোঃ আনিসুর রহমান প্রধান অতিথি হিসেবে ডিজিটাল ক্যাম্পাসের উদ্বোধন করেন। নিটিজেন আইটি লিঃ নামের একটি তথ্য প্রযুক্তি প্রতিষ্ঠানের কারিগরি সহযোগিতায় এ প্রতিষ্ঠানটিকে পূর্নাঙ্গ ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান করা হল।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মুফতি মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবিল গ্রুপের চেয়ারম্যান মোঃ জাকারিয়া আল হাসান, পরিচালক (উন্নয়ন) অধ্যক্ষ হাফেজ মাওঃ মোঃ রুহুল আমিন, পরিচালক মোঃ ইসমাইল মৃধা, মোঃ মিজানুর রহমান, মেহেদী হাসান হান্নান।

অনুষ্ঠানের সাবিল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের ব্যক্তিগত কর্মকর্তা মাওঃ হাবিবুর রহমান, তথ্য কর্মকর্তাএস.এস শোহান, নিটিজেন আইটির জেলা সমন্বয়ক নেওয়াজ শরীফ মুন্না, শিক্ষক সাফায়েত হোসেন, আব্দুল্লাহ আল নোমান প্রতিষ্ঠান সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২০১৬ সালে পিএসসি পরীক্ষায় উর্ত্তীর্ণ শিক্ষার্থীদের সনদ, বাংলাদেশ কিন্ডার গার্টেন এডুকেশন সোসাইটি প্রদত্ত বৃত্তি প্রাপ্তদের সনদ ও নগদ অর্থ এবং তৃতীয় সেমিস্টার পরীক্ষার ফলাফল ও পুরস্কার প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত