আতঙ্কিত ব্যবসায়ীরা

শরণখোলার রাজাপুর বাজারে একাধিক চুরি

শরণখোলা সংবাদদাতা

আপডেট : ০৫:৪৬ পিএম, শুক্রবার, ২৭ অক্টোবর ২০১৭ | ৬২৪

চুরি

শরণখোলা উপজেলার রাজাপুর বাজারে একের পর এক চুরির ঘটনায় ব্যাবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছে। বৃহস্পতিবার দিনে দুপুরে একটি কাপড়ের দোকান থেকে পৌনে দুই লাখ টাকা চুরির বিষয়টি তাদের আরও আতঙ্কিত করে তোলে। চুরি ঠেকাতে এখন রাতে পালাক্রমে পাহারা দিচ্ছে ব্যবসায়ীরা।

ভুক্তভোগী ব্যবসায়ীরা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সম্প্রতি রাজাপুর বাজারে চারটি দোকানে চুরি সংঘঠিত হয়। দোকানগুলি হচ্ছে, রাতুল কসমেটিকস, জামাল সর্দারের মুদি দোকান, হারুন মুন্সির পানের দোকান ও সাকিব বস্ত্রালয়। কিন্তু কোন চুরির রহস্য আজ পর্যন্ত উৎঘাটন হয়নি।

গত বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর বেলা সাকিব বস্ত্রালয়ের লোকজন দোকান বন্ধ করে দুপুরের খাবার খেতে গেলে পিছন থেকে দরজা ভেঙ্গে চোরচক্র ক্যাশ বাক্স থাকা নগদ দেড় লাখ টাকা, একটি বিকাশ করা মোবাইল ও মোবাইল রিচার্জের কার্ডসহ পৌনে দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ চুরির ঘটনাটি ব্যবসায়ীদের সবচেয়ে বেশি আতঙ্কিত করে তুলেছে। পুলিশ ঘটনাস্থল তদন্ত করেছে।

দোকানের মালিক মো. আমিরুল ইসলাম নান্না বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। একের পর এক চুরির বিষয় নিয়ে জানতে চাইলে রাজপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. কবির তালুকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, চুরি হওয়া দোকানের মালিকরা কেউ মুখ খুলে না তাই এর রহস্য উৎঘাটন করা সম্ভব হয় না। যে কারনে রাতে ব্যবসায়ীদের মধ্যে থেকে পালাক্রমে পাহারার ব্যবস্থা করা হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো.কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এ থানায় আমি নতুন যোগদান করেছি। চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত