কচুয়ায় দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৪১ পিএম, শুক্রবার, ২৭ অক্টোবর ২০১৭ | ২৭১৩

কচুয়ায় দোকান ভাংচুর

কচুয়ায় পূর্ব শত্রুতার জেরে জাকির হাওলাদার নামের এক ইউপি সদস্যের বিরুদ্ধে প্রতিপক্ষের দোকান ভাংচুর করে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে জেলার কচুয়ার উপজেলার বারুইখালী গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনার ক্ষতিগ্রস্ত ইকবাল শেখ কচুয়া থানায় মামলা করবেন বলে জানাগেছে।

ক্ষতিগ্রস্ত ইকবাল শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমার চাচাতো ভাই কামাল শেখ এর ছেলের সাথে বারুইখালী গ্রামের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হাওলাদারের ভাইপোর সাথে একটি মারপিটের ঘটনাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। সম্প্রতি এ বিরোধকে কেন্দ্র করে জাকির ও তার সন্ত্রাসী বাহিনী কামাল শেখের উপর হামলা করে তাকে গুরুত্বর আহত করে। এই বিরোধের জের ধরে সকালে জাকির হাওলাদার, শহর হাওলাদার, সজিব, কেরামত, রাঘু ও কামরুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী রাম দা, লোহার রড ও ধাড়ালো অস্ত্রসস্ত্র নিয়ে আমার দোকানে হামলা চালায়। এসময় আমি জীবন বাঁচাতে দৌড়ে পালিয়ে যাই।

পরে দোকানে এসে দেখি সন্ত্রাসীরা আমার দোকান ভাংচুর করে দোকানে থাকা একটি রঙ্গিন টেলিভিশন ও আমার বাড়ী নির্মানের কাজ করার জন্য দোকানে রাখা নগদ এক লক্ষ ৮৬ হাজার টাকা তারা লুটে নিয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য জাকির হাওলাদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, একটি মারপিটের ঘটনাকে কেন্দ্র করে কামাল শেখের সাথে আমাদের বিরোধ আছে। এ কারনে আমাদের নামে মিথ্যা অভিযোগ দেওয়ার জন্য তারা নিজেরা দোকান ভাংচুর করেছে।

কচুয়া থানার নবগত ওসি রবিউল কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বারুইখালী গ্রামে দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনায় এখনও পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত