মোরেলগঞ্জ হাসপাতালে অজ্ঞাত নারীর লাশ

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৪:১৭ পিএম, বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | ৬৬৩

মোরেলগঞ্জ হাসপাতালে অজ্ঞাত এক নারীর লাশ পড়ে রয়েছে। ওই নারী বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের নলবুনিয়া এলাকায় একটি যাত্রীবাহি মটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন বলে জানা গছে। মোরেলগঞ্জ উপজেলা হাসপাতালের কর্মকর্তা ডা. মুফতি কামাল হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বেলা ১টার দিকে ওই নারীকে অপর দুই নারী ও একজন ট্রাক চালক হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসে। তার নাক থেকে রক্তক্ষরণ হয়েছে। বয়স প্রায় ৫৫ বছর।



নিহতের সাথে থাকা শরণখোলা উপজেলার নলবুনিয়া গ্রামের এলাচি বেগম ও শিরিন বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বেলা সাড়ে ১১টার দিকে নলবুনিয়া মাদ্রাসার সামনে একটি যাত্রীবাহি মটরসাইকেল ওই নারীকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে সে রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হয় এবং মারা যায়। তার হাতে, কানে স্বর্ণালংকার, পরণে কালো বোরখা ও ছাপার সাড়ী রয়েছে।



মোরেলগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, অজ্ঞাত পরিচয়ের এই নারীর পরিচয় ও মৃত্যুর কারন এখনো জানা যায়নি। তবে, সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে শোনা যাচ্ছে। ধাক্কা দেওয়া সেই মটরসাইকেলটির ও পরিচয় পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত