ফকিরহাটে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ১২:৪৭ পিএম, বুধবার, ১ নভেম্বর ২০১৭ | ৯৬৫

ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৭নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় তাকিয়াবাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য একরামুল কবীর নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্ভোধন করেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসান। প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সুবির কুমার মিত্র। সংগঠনিক সম্পাদক প্রদীশ কুমার অধিকারীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক অমর কুমার ঘোষ, শিা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্য বটুগোপাল দাশ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব কাজি বেলাল সাইদ, ইউনিয়ন আঃলীগের সভাপতি শেখ ফারুকুল ইসলাম ওমর, ইউপি চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম,আঃলীগ নেতা তুষার কান্তি কুন্ডু, মহিলা আঃলীগ নেত্রী সুপ্রিয়া কুন্ডু, মাসকুরা বেগম, যুবলীগ নেতা শুভেন্দু রায় চৌধুরী ও ছাত্রলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম বায়োজিত প্রমুখ। সভা শেষে সুকুমার চক্রবতী-কে সভাপতি ও মোঃ জাকির হোসেন-কে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়। এর আগে বেলুন উড়িয়ে উদ্ভোধন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত