কেন্দ্রে যাবে নাম

শরণখোলায় আ.লীগের উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাছাই সম্পন্ন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৮:৪৯ পিএম, বুধবার, ৩০ জানুয়ারী ২০১৯ | ৪৩০১

শরণখোলায় উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় উপজেলা নির্বাচনে প্রার্থী বাছাই সম্পন্ন করা হয়েছে। চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে তিন জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে তিন জনসহ মোট নয়জনকে বাছাই করা হয়। চুড়ান্ত এ তালিকা কেন্দ্রে পাঠানো হবে। বুধবার সকাল ১০ টায় রায়েন্দা পাইলট হাইস্কুলের ফায়েল খায়ের সাইক্লোন শেল্টার ভবনে অনুষ্ঠিত বর্ধিত সভার প্রথম অধিবেশনে আলোচনা সভা ও দ্বিতীয় অধিবেশনে প্রার্থী নির্বাচন পর্ব অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্রে জানা যায়, অাওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা কমিটির মতামতের ভিত্তিতে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নাম বাছাই করে জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রিয় কমিটির কাছে প্রস্তাব পাঠানোর নির্দেশনা দেয়া হয়। এরই আলোকে বুধবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা কমিটির সহ-সভাপতি এ্যাডভোকেট আলী আকবর। সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির ১৪৩ জনের মধ্যে ১২৮ জন নেতা কর্মী একমত হয়ে প্রার্থী নির্বাচন করেন।

দ্বিতীয় অধিবেশনে আবেদন পত্র যাচাইবাছাই শেষে সন্ধ্যা ৬টার দিকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান কামাল উদ্দিন আকন, সহ-সভাপতি মোজাম্মেল হোসেন ও সহ-সভাপতি এম সাইফুল ইসলাম খোকন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মেজবাউদ্দিন খোকন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেকসনা দেলোয়ার ও সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান রিনা আক্তার সাগরের নাম চুড়ান্ত ঘোষনা করা হয়। এর আগে দলের সভাপতি ও সম্পাদকের কাছে চেয়ারম্যান পদে ছয় জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সাত জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাত জন করে আবেদন করেন বলে সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত