পিরোজপুরে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৮:১৪ পিএম, মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী ২০১৯ | ৬৫১

“গ্রন্থাগারে বই পড়ি, আলোকিত মানুষ গড়ি” শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের নানা আয়োজনে পালিত হয়েছে জাতীয় গ্রন্থাগার দিবস। মঙ্গলবার দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা সরকারি গণগ্রন্থারের আয়োজনে শহরের টাউন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে গিয়ে শেষ হয়।

পরে জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, জেলা তথ্য কর্মকর্তা মো: মহাসীন হোসেন তালুকদার। জেলা পুস্তক প্রকাশক ও বিক্রয় সমিতির সভাপতি আঃ রাজ্জাক সেখ । এ সময় জুনিয়র লাইব্রেরীয়ান নাজমুন্নাহার,পাঠক প্রিন্স বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন,পাঠক মোঃ সোহরাফ হোসেন সেখ।

এ সময় বক্তারা বলেন , জ্ঞান সমৃদ্ধ হয়ে আগামী প্রজন্মকে দেশের হাল ধরতে হবে। সে কারণে উপস্থিত শিক্ষার্থীদের গ্রন্থাগার মুখি হওয়ার জন্য আহবান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত