শরণখোলায় দুই নারীসহ পাঁচ মাদক কারবারি আটক

শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৭:২৩ পিএম, বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৯ | ১৮০৮

শরণখোলায় পৃথক দুটি অভিযান চালিয়ে দুই নারীসহ পাঁচ মাদক কারবারিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার মধ্য রাজৈর ও উত্তর কদমতলা গ্রামের নিজ নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। তাদের কাছে ১৫০ গ্রাম গাঁজা ও ১৩ পিচ ইয়াবা পাওয়া গেছে। এঘটনায় সাত জনের নামে মাকদদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। দুপুর দুইটার দিকে ওই পাঁচ জনকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

আটক মাদক কারবারীরা হলো, উপজেলা খোন্তাকাটা ইউনিয়নের মধ্য রাজৈর গ্রামের মো. জিয়ারুল আকন (৩৫), স্ত্রী তাজিনুর বেগম (৩২), মো. খোকন আকন (৩৮), হিরা বেগম (৩০) এবং রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের আমিনুর খান (৩৯)।


শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সকাল ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দুই স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় আমিনুরের স্ত্রী সুমী বেগম ও হিরা বেগমের স্বামী মাসুম হাওলাদার পালিয়ে যায়। আটককৃতরা দীর্ঘদিন ধরে গোপনে বিভিন্ন ধরণের মাদকের কারবার চালিয়ে আসছিল। এদের মধ্যে আমিনুরের নামে সাতটি এবং জিয়ারুলের নামে চারটি মাদকের মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে ওসি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত