চিতলমারীতে ৯ জুয়াড়ী আটক

চিতলমারী সংবাদদাতা

আপডেট : ০৭:৪৭ পিএম, শুক্রবার, ৩ নভেম্বর ২০১৭ | ৯৪৯

৯ জুয়াড়ী আটক

চিতলমারী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলার অপরাধে উপজেলার পরানপুর গ্রামের রাজা শেখের ধানতে থেকে ৯ জুয়াড়ীকে আটক করেছে। আটককৃতদের বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বৃহস্পতিবার দিবাগত রাতে থানার এস,আই সুফল সরকার, এএসআই রবিউল ও এএসআই হুমায়ুন সংগীয় ফোর্স নিয়ে পরানপুর গ্রামের রাজা শেখের ধানতে থেকে ৯জন জুয়াড়ীকে আটক করে । এসময় বাকীরা পালিয়ে যায়।


আটককৃতরা হলো পরানপুর গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে নাজমুল সেখ (৩৮, জুলফিকার সেখের ছেলে জাহিদুল ইসলাম (৩২), মৃতঃ আলী আশরাফের ছেলে মজলুম (৩৮), শামসুল হকের ছেলে মোঃ শিমুল শেখ (৩৩), মোফাজ্জল শেখের ছেলে মোঃ কালু শেখ, মৃতঃ মোকলেস শেখের ছেলে মোঃ শওকাত শেখ (৩৪), ওমর আলী বিশ্বাসের ছেলে মোঃ পলাশ বিশ্বাস (২৯), বাবুল শেখের ছেলে মোঃ তারিখ শেখ (২২) এবং চরচিংগুড়ী গ্রামের কুটি মিয়া শিকদারের ছেলে মোঃ কামরুল শিকদার (৪২)।

এদের বিরুদ্ধে চিতলমারী থানায় মামলা দায়ের করা হয়েছে। চিতলমারী থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আসামীদের বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চিতলমারী থেকে মাদক ও জুয়াড়ী নির্মূলে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত