মোরেলগঞ্জে জবাই করে হত্যায় মামলা

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ০৮:০৮ পিএম, শুক্রবার, ৩ নভেম্বর ২০১৭ | ২০৬৩

মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের বৌলপুর বাজারে প্রকাশ্যে দিবালোকে জবাই করে হত্যার ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা দায়ের হয়েছে। নিহত মানসুর শেখের স্ত্রী সুমা বেগম বাদি হয়ে বৌলপুর গ্রামের মৃত. হোসেন হাওলাদারের ছেলে ফরিদ হাওলাদারকে প্রধান আসামী করে এ মামলা দায়ের করেন।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, চিংড়াখালী ইউনিয়নের ছোট কুমারখালী গ্রামের মৃত. আব্দুল বারেক শেখের ছেলে মানসুর শেখ (৪২) ৩১ অক্টোবর সোমবার বিকেলে বাজার করার জন্য বৌলপুর বাজারে আসে। এসময় পূর্ব পরিকল্পিতভাবে সশস্ত্র কতিপয় দুর্বৃত্ত হামলা করে। হামলাকারীরা মানসুর শেখকে কুপিয়ে ও জবাই করে হত্যা নিশ্চিত করে । এসময় তারা তাকে উলঙ্গ করে বিশেষ অঙ্গও কেটে ফেলে।

পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। নিহত মানসুর শেখের বিরুদ্ধে ডাকাতি, হত্যা, চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় ফরিদ হাওলাদারকে প্রধান আসামী করে ১৯ জনের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। মামলার কোন আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মানসুর ডাকাত ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় ১৭ টি মামলা রয়েছে। হত্যাকারীরা ঘটনার পরপরই এলাকা থেকে পালিয়ে গেছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত