জুলিয়ান সনজিত সরকার

পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসারের বিরুদ্ধে অনৈতিক ও প্রতিষ্ঠান বিরোধী কর্মকান্ডের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৭:৩১ পিএম, সোমবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৯ | ৮৭৭

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের পিরোজপুর শাখার একজন প্রোগ্রাম অফিসারের বিরুদ্ধে অনৈতিক ও প্রতিষ্ঠান বিরোধী কর্মকান্ড সহ প্রতিষ্ঠানে নারী সহায়তাকারীদের বিভিন্ন ভাবে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পিরোজপুর এপি এর প্রোগ্রাম অফিসার জুলিয়ান সনজিত সরকার এর বিরুদ্ধে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রধান শাখায় প্রেরণ করা হয়েছে।


লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, ২০১২ সাল থেকে পিরোজপুরে হতদরিদ্র জনগোষ্ঠি, নিপিরিত শিশুদের ভাগ্য উন্নয়ন এবং সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কাজ সম্মানের সাথে করে আসছিলো। তবে বেশ কিছুদিন যাবত ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পিরোজপুর এপি এর প্রোগ্রাম অফিসার জুলিয়ান সনজিত সরকারের বিভিন্ন অনৈতিক ও প্রতিষ্ঠান বিরোধী কর্মকান্ড ,প্রতিষ্ঠানে নারী সহায়তাকারীদের হয়রানী মূলক কাজের জন্য স্থানীয় ভাবে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বিভিন্ন কাজ নানা ভাবে প্রশ্ন বিদ্ধ হচ্ছে।

অফিসের বাহিরে বিভিন্ন অনুষ্ঠানে তার আচারন ও অশ্লিল ব্যবহার সাধারণ মানুষের কাছে এ প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। এছাড়া ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পিরোজপুর এপি তে কর্মরত নারী সহায়তাকারীদের প্রোগ্রাম অফিসার জুলিয়ান সনজিত সরকার নানা ভাবে উত্যক্ত করে আসছে। নারী সহায়তাকারীদের তাদের নামে না ডেকে বিভিন্ন অনুষ্ঠানের সময় বণ্টু, পল্টু, সুন্দুরী, সাথী, সখী ইত্যাদি নামে ডাকে এবং বিভিন্ন সময় তাদের অনুমতি না নিয়েই মোবাইল ফোনে তাদের ছবি তুলে। এমনকি অনুষ্ঠানের নামে নারী সহায়তাকারীদের বোড়কা পড়তে নিষেধ ও অশ্লিল কথাবার্তা ও অনৈতিক কাজের প্রস্তাব দিয়ে থাকে। এছাড়াও বিভিন্ন সময়ে মেয়েদের দিয়ে কাজের নামে বেশি সময় ধরে বসিয়ে রেখে কাজের বাইরে বিভিন্ন কথা বলা।


তাই প্রোগ্রাম অফিসার জুলিয়ান সনজিত সরকারের বিরুদ্ধে আনিত অভিযোগ সমূহ তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান অভিযোগকারীরা।


তবে অভিযোগের বিষয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পিরোজপুর এপি এর প্রোগ্রাম অফিসার জুলিয়ান সনজিত সরকারের সাথে যোগাযোগ করে কোন বক্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত