মোল্লাহাট উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থী

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৬:২৮ পিএম, সোমবার, ৪ মার্চ ২০১৯ | ৫০২৪

মোল্লাহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার প্রবীর কুমার মল্লিক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সোমবার নির্ধারিত সময়ের মধ্যে তার নিকট মোট ৯ জন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এরা হলেন উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত শাহিনুল আলম ছানা, স্বতন্ত্র প্রার্থী মোঃ মোতাহার হোসেন মোল্লা ও তার পুত্র আল মামুন মোল্লা এবং জাতীয় পার্টি মনোনীত মোঃ কামরুজ্জামান। ভাইস চেয়ারম্যান পদে মোঃ সেলিম রেজা, এস.এম. শাহেদ হোসেন, মোঃ মিজানুর রহমান, শেখ ফারুক ও মোঃ জাহিদ রানা

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে হিরা খানম টুকটুকি, খুরশিদা বেগম, রুবিয়া বেগম, গীতা রানী চিন্তাপাত্র ও ইলা বসু মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, উৎসব মূখর পরিবেশে সকল প্রার্থীগণ তাদের সমর্থকসহ উপস্থিত হয়ে এ মনোনয়ন দাখিল করেন। উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান, বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আ’লীগ মনোনীত প্রার্থী। এছাড়া স্বতন্ত্র সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বর্তমান জেলা আ’লীগের সদস্য মোঃ মোতাহার হোসেন মোল্লা এবং তার পুত্র বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোঃ আল মামুন মোল্লা মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া মোঃ কামরুজ্জামান জাতীয় পার্টি মনোনীত ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত