শরণখোলায় আ.লীগের সংবাদ সম্মেলন

নৌকার বিজয় বাঁধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করছে একটি মহল

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:৪৯ পিএম, সোমবার, ৪ মার্চ ২০১৯ | ৭৩৫

শরণখোলায় উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্ত নৌকার প্রার্থীর বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু করেছে জামায়াত-বিএনপি পরিবার থেকে আসা যুবলীগ নামধারী একটি কুচক্রি মহল। তারা নৌকার বিজয়কে বাধাগ্রস্ত করতে অপপ্রচারে নেমেছ। সোমবাব বিকেল ৪ টায় শরণখোলা প্রেসকাবে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করা হয়েছে।


সংবাদ সম্মেলনে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ মুক্তা লিখিত বক্তব্যে বলেন, দুইবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন ১মার্চ পুনরায় দলীয় মনোনায়ন পাওয়ায় দলের মধ্যে ঘাপটি মেরে থাকা একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে। ওই ষড়যন্ত্রের অংশ হিসাবে মহলটি গত রবিবার দুপুরে নৌকার আনন্দ মিছিল থেকে জনৈক শামিম মুন্সিকে লাঞ্চিত ও একটি ঔষধের দোকানে হামলা চালানো হয়েছে বলে মিথ্যা অভিযোগ তুলে অপপ্রচারে লিপ্ত হয়। জামায়াত-বিএনপি পরিবার থেকে ছাত্রলীগ ও যুবলীগে আশ্রয় নিয়ে দলের বিরুদ্ধে যারা দুর্নাম ছড়াচ্ছে অচিরেই তাদের বিরুদ্ধে সাংগঠনিক শুদ্ধি অভিযান চালানো হবে।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থী কামাল উদ্দিন আকন, সহসভাপতি যথাক্রমে ও সাউথখালী ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন, এম সাইফুল ইসলাম খোকন, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, শ্রমিক লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উািদ্দন খোকন, ছাত্রলীগের আহবায়ক হাসান মীর সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত