৫ম শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে

মোরেলগঞ্জে নৈশপ্রহরীর বিরুদ্ধে মামলা

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ১০:১১ পিএম, সোমবার, ২০ নভেম্বর ২০১৭ | ১৮৩৫

ধর্ষনের চেষ্টা

মোরেলগঞ্জ উপজেলার ৬৮ নং এম রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে (১১)ধর্ষনের চেষ্টার অভিযোগে নৈশ প্রহরীর বিরুদ্ধে সোমবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের হয়েছে। ছাত্রীর পিতা নৈশ প্রহরীকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেন।

অভিযোগে জানা গেছে, অত্র ইউনিয়নের মোহনপুর গ্রামের সুলতান শিকদারের কন্যা স্কুল ছাত্রী ঘটনার দিন ১৪ নভেম্বর বিদ্যালয় চলাকালীন সময় সকাল ১১ টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে প্রবেশ করে। ভুলবশতঃ তখন টয়লেটের দরজায় ছিটকানি লাগানো হয়নি। এ সুযোগে ঐ বিদ্যালয়ের নৈশ প্রহরী একই গ্রামের সত্তার শেখের পুত্র উজ্জ্বল শেখ (৩২) টয়লেটে ঢুকে ধর্ষনের চেষ্টা করে। এসময় ছাত্রীর চিকিৎকারে লোকজন চলে আসলে ধর্ষন থেকে রক্ষা পায়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা চেষ্টা চালানো হয়।

এ ঘটনায় ছাত্রীর পিতা সুলতান শিকদার বাদি হয়ে নৈশ প্রহরী উজ্জ্বল শেখকে আসামী করে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নং-২৬। ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী) ২০০৩ এর ৯(৪)(খ)।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘটনার দিন তিনি মোরেলগঞ্জে প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় ছিলেন। পরে তিনি বিষয়টি জেনেছেন। উজ্জ্বলের মুঠো ফোনে বিষয়টি জানার চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেনি।

থানা অফিসার ইন চার্জ মোঃ রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মামলা দায়েরের পরপরই তদন্তকারী কর্মকর্তাকে সরজমিনে প্রেরণ করা হয়েছে। নৈশ প্রহরী পালাতক রয়েছে । তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত