উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ

সরকারের পঞ্চ বার্ষিকী পরিকল্পনা আমাদের বাস্তবায়ন করতে হবে

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০৩:৫৫ পিএম, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৮৫১

স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ বলেছেন, সরকারের পঞ্চ বার্ষিকী পরিকল্পনা আমাদের বাস্তবায়ন করতে হবে। তিনি মঙ্গলবার দুপুরে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং বেতাগা বাজার আউটলেট এর শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি বলেন, ৪০% জনগোষ্টিকে ব্যাংকিং এর আওতায় আনতে পারলে দেশের মানুষ প্রতারনার হাত থেকে রক্ষা পাবে। তিনি বলেন, এ অঞ্চলের বিপুল সংখ্যাক মানুষ ভুয়া বেশ কিছু এনজিওতে টাকা রেখে প্রতারনার শিকার হয়েছেন। সেই প্রতারনার হাত থেকে পরিত্রান পেতে ব্যাংকে টাকা রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

খুলনা শাখার এফভিপি ও শাখা প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ব্যাংক এশিয়া লিমিটেড এর বড় বাজার শাখার এডিপি ও শাখা প্রধান গাজী হাফিজুর রহমান।

সহকারী শিক্ষিকা নিলুফার ইয়াসমীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাইদ সুজা ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বেতাগা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান নির্মলেন্দু দেবনাথ, রুপালী ব্যাংক লিমিটেড বেতাগা বাজার শাখার ব্যাবস্থাপক প্রনব কুমার বর্মন, ব্যাংক এশিয়া লিমিটেড এর কর্মকর্তা তুহিনুর ইকবাল সরদার, বেতাগা ফেলানশিয়াল এর ৪জন তত্তাবধায়কের মধ্যে আনন্দ কুমার দাশ, অভিক কুমার দাশ, মনোজ কুমার সাহা ও দেবজিৎ কুমার দাশ।

এসময় উপস্থিত ছিলেন, নলধা-মৌভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজি মোঃ মহসিন, মুলঘর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ হীটলার গোলদার, খুলনা বিভাগের (মহিলাদের মধ্যে) শ্রেষ্ট করদাতা ও বেতাগা ট্রের্ডাস এর প্রোপ্রাইটর লিপিকা দাশ, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নিখিল চন্দ্র দাশ, প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার দাশ সহ শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধি ব্যাবসায়ী ও গন্যমান্য ব্যাক্তিবর্গ। পরে ফিতা কেটে অতিথিবৃন্দরা ব্যাংক এশিয়া লিমিটেড এর উদ্ভোধন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত