ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে

বাগেরহাটে আনন্দ শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৫৬ এএম, শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ | ৯২৬

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর মোমেরিজ অব দ্যা ওয়ার্ল্ড ইন্টার ন্যাশনাল রেজিষ্টার এ অন্তর্ভুক্তি হওয়ায় বাগেরহাটে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন ষ্টেডিয়াম থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় সমাজকল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি ডা: মোজাম্মেল হোসেন এমপি, মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সাবেক সংসদ সদস্য মীর সাখাওয়াত আলী দারু, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মামন উল হাসান, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। এর আগে আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থী এবং বিভিন্ন সরকারী দপ্তর, সামাজিক সংগঠনের পক্ষ থেকে ষ্টেডিয়ামে জড়ো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত