শেখ হেলাল উদ্দীন কলেজে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উদযাপন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:১০ পিএম, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৪৭৭

ফকিরহাট উপজেলার শুভদিয়ায় অবস্থিত শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজে ’পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উদ্যাপন’ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান মঙ্গলবার সকালে কলেজ মিলনাতনে অনুষ্ঠিত হয়েছে।

কলেজের প্রতিষ্ঠাতা, খুলনা বিভাগের সেরা বিদ্যোৎসাহী ব্যক্তিত্ব ও জন প্রতিনিধি এবং ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের খুলনা অঞ্চলের পরিচালক আ.স.ম আবদুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট সরকারি ফজিালাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্টার মোঃ মনিরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস।

অন্যান্যের মাধ্যে বক্তব্য করেন গভর্ণিং বডির বিদ্যোৎসাহী সদস্য স,ম, আব্দুর রব, মোঃ ফারুকুল ইসলাম. সৈয়দ মোহাম্মদ আলী, অভিভাবক সদস্য মোঃ আবুল কালাম আজাদ, শিক্ষক প্রতিনিধি মো: সিরাজুর ইসলাম মল্লিক, উৎপল কুমার দাস, দীপালী রানী বিশ্বাস, সহকারী অধ্যাপক দীন মহম্মদ মোল্যা, সেখ তারিকুল ইসলাম, প্রভাষক সালমা খাতুন, শেখ শামীম ইসলাম, আলহাজ্ব মাওলানা খলিলুর রহমান, একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী মারিয়া খাতুন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন এই প্রতিষ্ঠানকে কেন্দ্র করে একদিন এই অঞ্চলের পরিচিতি হবে গড়ে উঠবে নতুন এক সভ্যতা। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানের সৈনিক হবে শেখ হেলাল উদ্দীন কলেজের শিক্ষার্থীরা। অনুষ্ঠান উপস্থাপন করেন ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উদ্যাপন কমিটির আহ্বায়ক সহকারী অধ্যাপক মোঃ হোসাইন ছায়েদিন।

আলোচনা সভা শেষে কলেজের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, গভর্ণিং বডিসহ দেশের মঙ্গল কামনা এবং দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উন্নয়নের রুপকার ৯৫,বাগেরহাট- ১ জাতীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এঁর মা শেখ রিজিয়া নাসের এর শারীরিক সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠান করা হয়। দোয়া পরিচালনা করেন তেকাটিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলাম। সর্বশেষ তাবারক বিতরনের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ করা হয়। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ কলেজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত