ফকিরহাটে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:০৬ পিএম, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | ৫৮৭

ফকিরহাট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে রবি/২০১৯-২০ মৌসুমে ভুট্টা সূর্যমুখী ও শীতকালিন মুগ খরিদ-১, মৌসুমে গ্রীস্মকালিন মুগ উৎপাদন বৃদ্ধি করার লক্ষে প্রনোদনা কর্মসূচির আওতায় বীজ ও সার বিতরন করা হয়।

বুধবার বিকাল ৪টায় কৃষি অফিস ট্রেনিং সেন্টার মিলনায়তনে এ বিতরন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষি অফিসার মোঃ নাছরুল মিল্লাত এর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ। প্রধান অতিথি ছিলেন কৃষি অধিদপ্তর খামারবাড়ী বাগেরহাট এর উপ-পরিচালক রঘুনাথ কর। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশিক্ষন অফিসার দীপক কুমার রায়। সম্মানিত অতিথি ছিলেন, উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাহীদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রহিমা সুলতানা বুশরা।

উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার তন্ময় কুমার দত্ত এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার নয়ন কুমার সেন, উপ-সহকারী কৃষি অফিসার বিপুল পাল, প্রদীপ মন্ডল, অভিজিৎ গাউন, তানিয়া ইসলাম ও কৃষক মনি মোহন দাশ প্রমুখ। সভা শেষে ১২০জন ভুট্টা চাষি, ১০জন সুর্যমুখী, ১৪০জন শীতকালিন মুখ ও ১২০জন গ্রস্মকালিন মুখ চাষি-দের মাঝে সার ও বীজ বিতরন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত