বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র কার্যকারি কমিটি সভা

তৈয়বুর রহমান, জ্যাকসন হাইটস

আপডেট : ০৬:৪০ পিএম, বুধবার, ৪ ডিসেম্বর ২০১৯ | ৪৯৪

জ্যাকসন হাইটসের পালকি পাটি সেন্টারে বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র কার্যকারি কমিটির শেষ সভা (২০১৮-২০১৯) অনুস্ঠিত হয়। সভার সভাপত্বিত করেন বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন দেওয়ান ও সভা পরিচালনা করেন বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সাধারন সম্পাদক জুয়েল আহমেদ।

কার্যকারি কমিটির শেষ সভায় বিষয় ছিল বিগত দুই বছরের আয়-ব্যয়ের হিসাব (২০১৮-২০১৯) ,সাধারন সভা ও বিবিধ। আগামি ২২ ডিসেম্বর রোববার বিকাল ৭টা জ্যাকসন হাইটসের পালকি পাটি সেন্টারে সাধারন-সভা অনুষ্ঠিত হবে। (২০১৮-২০১৯) কমিটির মেয়াদ পূর্তি এবং আগামি (২০২০-২০২১) এর নুতন কমিটি গঠন উপলক্ষে। উক্ত সভায় নিউ ইর্য়কে সকল ক্রীড়া অনুরাগী ভাই ও বোনরা উপসহীত হয়ে পুরানো কমিটি ও নুতন কমিটি গঠনে আপনাদের উপসহীত হয়ে সহযোগিতা কামনা করছেন।


বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন দেওয়ান ও সভা ও বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সাধারন সম্পাদক জুয়েল আহমেদ।



সভায় বক্তব্য রাখেন ও আরও উপস্হীত ছিলেন সহ সভাপতি- ওয়াহিদ কাজী এলিন, সহ সাধারণ সম্পাদক- মোহাম্মদ রশিদ রানা, কোষাধ্যক্ষ- মফিজুল ইসলাম রুমি, প্রচার সম্পাদক- তৈয়বুর রহমান টনি, কার্যকরী পরিষদ সদস্য- আব্দুল বাসিত খান বুলবুল,সৈয়দ এনায়েত আলী, কাজী তোফায়েল ইসলাম, আবু তাহির আসাদ,নওশাদ হোসেন সিদ্দিকী ও আশরাফুজ্জামান খান লিটন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত