ফকিরহাটের বেতাগা ইউনিয়ন আ.লীগের বিজয় দিবস পালন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৩০ পিএম, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | ৫৫৬

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে মহান বিজয় দিবস-২০১৯ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে সোমবার সকাল ৮টায় শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ১মিনিট নিরাবতা পালন, শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বেতাগা ইউনিয়ন পরিষদ চত্তর ইউনিয়ন আ,লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ এর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আ,লীগের সিনিয়র সহ-সভাপতি শিক্ষাবিদ দুলাল চন্দ্র দাশ, খুলনা কৃষি তথ্য সার্ভিস এর কর্মকর্তা মোঃ গোলাম আলী, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নিখিল চন্দ্র দাশ, ইউনিয়ন আ,লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক তরুন কান্তি দাশ, মুক্তিযোদ্ধা তারাপদ বিশ্বাস, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অলিপ কুমার দাশ ও মহিলা আ,লীগের সভাপতি নিলুফার ইয়াসমীন প্রমুখ।

এর আগে বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়, বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়, বেতাগা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সংসদ, বাজার সমিতি সহ সর্বস্থরের জনগনের সমন্বয়ে একটি বিজয় র‌্যালী বেতাগা বাজার হতে শুরু করে জয় বাংলা মোড় হয়ে পুনঃরায় ইউনিয়ন পরিষদ চত্তরে এসে শেষ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত