আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়েছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

বিশেষ প্রতিনিধি

আপডেট : ১১:২২ এএম, শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | ৪৬৫

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে গঠিত দলটির নতুন পূর্ণাঙ্গ কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান সহ নেতৃবৃন্দ ।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে নতুন কমিটিতে সভাপতি পদে নবমবারের মতো শেখ হাসিনার সঙ্গে দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদের পুনর্নির্বাচিত হওয়ায়।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনে অধিবেশনের শেষপর্বে সর্বসম্মতিক্রমে তাদের নির্বাচিত করা হয়। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সংখ্যা ৪১ থেকে বাড়িয়ে ৫১ করা হয়েছে।

প্রেসিডিয়াম সদস্য হিসাবে নতুন কমিটিতে জায়গা পেয়েছেন শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান। সভাপতিমণ্ডলির সদস্য: সৈয়দা সাজেদা চৌধুরী, বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, সাহারা খাতুন, নুরুল ইসলাম নাহিদ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য্য, ড. মোহাম্মদ আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, আবদুল মান্নান খান, আবদুল মতিন খসরু, জাহাঙ্গীর কবির নানক এবং আবদুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক: মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মনি, হাছান মাহমুদ এবং বাহাউদ্দিন নাছিম।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুল করিম ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে গঠিত দলটির নতুন পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন নতুন নেতৃত্বকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আরও অভিনন্দন জানিয়েছেন দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর উপ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর প্রচার সম্পাদক হাজী এনাম ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি।

এসময় নেতৃবৃন্দরা বলেন, ত্যাগী নেতা-কর্মীর সমন্বয়ে আওয়ামী লীগ সত্যিকার অর্থে একটি আদর্শিক সংগঠনের পথে ধাবিত হওয়ার গতি আরও ত্বরান্বিত হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রচনায় সক্ষম হবে বলে প্রবাসের এ সংগঠনের নেতাকর্মীরা আশা করছেন। সেই সাথে বিগত দিনের ন্যায় আগামী দিনেও জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদেরের হাত ধরে বাংলাদেশ আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে এবং বাংলাদেশের জনগণের আকাঙ্ক্ষা পূরণে অধম্য গতিতে এগিয়ে যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত