ফকিরহাটে আ,লীগ নেতা মরহুম সিরাজুল ইসলামের স্মরণ সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:০২ পিএম, শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০ | ১২৯৪

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বারবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান মরহুম আলহাজ্ব মোড়ল সিরাজুল ইসলামের অকাল মুত্যুতে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান শনিবার বিকাল ৪টায় বঙ্গবন্ধু মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বঙ্গবন্ধু সাংস্কৃতিক মঞ্চে অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আ,লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, যথাক্রমে উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার, সহ-সভাপতি সুবীর কুমার মিত্র, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ শাজাহান আলী ও তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ।

ইউনিয়ন আ,লীগের সহ-সাধারন সম্পাদক প্রভাষক সুমন কুমার ধর এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক ও মরহুমের বড় পুত্র মোড়ল জাহিদুল ইসলাম, সাবেক সাঃ সঃ মোঃ জাকির হোসেন টুটুল, ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম টিপু, যুবলীগের সাধারন সম্পাদক জয়দেব কুমার দে, ছাত্রলীগের সভাপতি মোঃ আছাবুর রহমান, সাঃ সঃ আসাদুজ্জামান আসাদ ও মোল্লা আকবার উদ্দিন বাবু প্রমুখ।

স্বরণ সভা শেষে মুফতি মোহম্মদ আব্দুল হান্নান এর পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় ৯টি ওয়ার্ডের দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক সহ সুশীল সমাজের বিভিন্ন ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত