ফকিরহাটে বাড়িবাড়ি গিয়ে ১৬শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫০ পিএম, রোববার, ২৯ মার্চ ২০২০ | ৫৫৮

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এর সৌজন্যে এবং জেলা পরিষদের পক্ষ থেকে ফকিরহাট উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন রবিবার সকালে আট্টাকী ও পাগলা সহ বিভিন্ন স্থানে করোনা দুর্যোগের কারনে ঘরে থাকা হতদরীদ্রদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ৮ইউনিয়নের মোট ১৬শত হতদরীদ্রদের মাঝে এই সহায়তা প্রদান করা হচ্ছে। এরমধ্যে রয়েছে ১০ কেজি চাউলসহ ডাল, আলু, তেল, লবন, পিয়াজ, সাবান। হতদরীদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মোঃ মামুনার রশীদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ওবাইদুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ খায়রুল আনাম, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শেখ মোস্তাহীদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম ও মেডিকেল অফিসার ডাঃ শাহরিয়ার শামিম প্রমূখ।

উল্লেখ্য বাড়ি বাড়ি গিয়ে ৮ইউনিয়নে মোট ১৬শত হতদরীদ্রদের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। এর মধ্যে রয়েছে ১০কেজি চাউলসহ ডাল, আলু, তেল, লবন, পিয়াজ ও সাবান বিতরন করা হচ্ছে(পিকেএ)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত