সোনাইলতলা ইউনিয়ন পরিষদের

মোংলায় উন্মুক্ত বাজেট ও পরিকল্পনা সভা 

মাসুদ রানা,মোংলা

আপডেট : ১২:০০ পিএম, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ | ১০৮৬

মোংলা উপজেলার ৩নং সোনাইলতলা ইউনিয়ন পরিষদের ২০২০-২১ অর্থবছরের উন্মুক্ত বাজেট ও পরিকল্পনা সভা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় অনুষ্ঠিত উন্মুক্ত বাজেট ও পরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন সোনাইলতলা ইউনিয়ন পরিষদেরর চেয়ারম্যান নারজিনা বেগম ।
সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ রাহাত মান্নান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন। উন্মুক্ত বাজেট ও পরিকল্পনা সভায় সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম ২০২০-২১ অর্থ বছরের জন্য ১ কোটি ৯৪ লাখ ৫২ হাজার ৪২০ টাকার উদ্বৃত্ত বাজেট ঘোষণা করেন ।
সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম জানান, স্বাস্থ্য-শিক্ষা-সুপেয় পানি-জলবায়ু-দুর্যোগ ব্যবস্থাপনা এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীমূলক কর্মসুচিকে অগ্রাধিকার দিয়ে ২০২০-২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেট অধিবেশনে ছাত্র-কৃষক-শ্রমিক-স্বাস্থ্যকর্মী-ইমাম-মুক্তিযোদ্ধা-শিক্ষক-সাংবাদিক-সাহিত্যিক-শিল্পী-নারী-উন্নয়ন কর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মুক্ত আলোচনায় অংশগ্রহণের মধ্য দিয়ে সর্ব সম্মতিক্রমে ২০২০-২১ অর্থবছরের সোনাইলতলা ইউনিয়ন পরিষদের বাজেট অনুমোদিত হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত