বিনা প্রতিদ্বন্দিতায় আহাদ বাকী পরিষদ বিজয়ী

বাগেরহাট প্রেসক্লাব নির্বাচন

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:১৫ পিএম, বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ৭৩৮

বাগেরহাট প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভাপতি ও সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দিতায় আহাদ উদ্দিন হায়দার এবং বাকী তালুকদার প্যানেল নির্বাচিত হয়েছে। মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের দিনে কোন প্রার্থীই তাদের মনোনয়ন জমা না করায় আহাদ বাকী প্যানেলকে নির্বাচন কমিশনার বিজয়ী ঘোষনা করেছেন। এর আগে সোমবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে আহাদ উদ্দিন হায়দার ও বাকী তালুকদারের নেতৃত্বে ৮টি স¤পাদকীয় পদসহ মোট ১৫ সদস্যের একটি মাত্র প্যানেল জমা পড়ায় নির্বাচনের সব আশা শেষ হয়ে যায়।

নতুন ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটির ১৫ সদস্যের মধ্যে তথ্য ও প্রযুক্তি স¤পাদক এম.হেদায়েত হোসেন লিটন এবং সদস্য নকিব সিরাজুল হক ছাড়া অন্য ১৩ জনই গতবছরে কার্য নির্বাহী কমিটির দায়িত্ব পালন করেছেন ।

এবছর নির্বাচন না হওয়ায় পরপর দুই বছরের জন্য বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি হলেন আহাদ উদ্দিন হায়দার, সহ-সভাপতি নীহার রঞ্জন সাহা, সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার, সহ-সম্পাদক শেখ আজমল হোসেন, অর্থ সম্পাদক মো. ইয়ামিন আলী, দপ্তর সম্পাদক মো. আজাদুল হক,ক্রীড়া সম্পাদক শওকাত আলী বাবু, নির্বাহী সদস্য শেখ আহাসানূল করিম, মো. দেলোয়ার হোসেন, অধ্যাপক মাহাফুজুর রহমান মাফুজ, তরফদার রবিউল ইসলাম, মোল্লা মাসুদুল হক, ইশরাত জাহান।

আগামী ৩০ ডিসেম্বর সকালে বাগেরহাট প্রেসকাবের বার্ষিক সাধারন সভার পর নির্বাচনের কথা ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত