ডাঃ মোজাম্মেল হোসেন এমপি

সকল দ্বিধা ভুলে এলাকার উন্নয়নে কাজ করতে হবে

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ১০:৫০ পিএম, বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০১৭ | ১০৩২

বাগেরহাট-৪ ( মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেন বলেছেন, এখন আর দ্বিধা দ্বন্ধের সময় নেই। দলের সকল নেতা কর্মীকে সকল দ্বিধা দ্বন্ধ ভুলে গিয়ে দেশের জন্য কাজ করতে হবে। ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের ও ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।


বৃহস্পতিবার বিকেলে মোরেলগঞ্জ সেরেস্তাদারবাড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত যুব মহিলা লীগের কর্মী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে অত্যন্ত গুরুত্ব বহন করে। তাই তৃনমূল থেকে সর্ব্বোচ্চ পর্যায়ে দলকে সুসংগঠিত করতে হবে। নৌকার প্রার্থীকে জয়যুক্ত করতে হবে।


জেলা যুব মহিলা লীগের আহবায়ক এ্যাড. লুনা সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশের উদ্বোধক ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ আফসানা হাসান ডেইজী। উপজেলা ও পৌর যুব মহিলা লীগের আয়োজনে অনুষ্ঠিত কর্মী সমাবেশে বক্তব্য রাখেন,যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মীর্জা রাফিয়া আকতার, খাদিজা আকতার শিল্পী, খুলনা মহিলা যুবলীগের যুগ্ম আহাবায়ক সেলিনা নার্গিস পলি, খুলনা জেলা পরিষদ সদস্য এ্যাড.জেসমিন পারভীন, বাগেরহাট জেলা পরিষদ সদস্য মাসুমা আক্তার মুক্তা ।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান এইচএম মাহামুদ আলী, উপজেলা যুবলীগ আহবায়ক মোজাম্মেল হক মোজাম,উপজেলা কৃষকলীগের আহবায়ক হালিম জোমাদ্দার প্রমুখ। সঞ্চালকের দায়িত্ব পালন করেন রেহানা আকতার রিয়া।

সমাবেশ শেষে মহিলা যুব লীগ উপজেলা কমিটির সভাপতি তানবিরা আকতার নিপা ও সাধারণ সম্পাদক নূরুন্নাহার এবং পৌর কমিটিতে রেহানা আকতার কে সভাপতি ও নাজমা আকতার রুমিকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত