মোল্লাহাটে আরো ৮ জনের করোনা জয়

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:১৮ পিএম, সোমবার, ২৭ জুলাই ২০২০ | ১০৬৩

মোল্লাহাটে নতুন করে করোনা (কোভিড-১৯) জয় করে সুস্থ হয়েছেন আরো ৮ জন। এ নিয়ে মোল্লাহাটে মোট করোনা জয় করে সুস্থ হয়েছেন-২২ জন । এ উপজেলায় এখন পর্যন্ত মোট-৩৭ জনের করোনা শনান্ত হয়েছে তার মধ্যে ২২ জনকে সুস্থ ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। করোনা জয়ী প্রত্যেকের বাড়ি সোমবার দুপুরে লকডাউন অবমুক্ত করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, নতুন করে যাদের করোনা জয় করে সুস্থ হয়েছেন তারা হলেন- ১. কোদালিয়া গ্রামের উপ-সহকারী কমিনিটি মেডিকেল অফিসার আশিষ শিকদার সহ পারবারের ৩ জন ২. সহকারী স্বাস্থ্য পরিদর্শক দেব প্রসাদ পাল ৩.পরিসংখ্যানবিদ এম তাহের ৪. অফিস সহকারী মোঃ আবুল বাশার শেখ ৫. উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রামের ৬. হাসপাতাল মোড়ের ওষুধের দোকানদার দেড়বোয়ালিয়া গ্রামের রবিউল ইসলাম। করোনা জয়ী প্রত্যেককে প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার, খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।



উপহার সামগ্রী ও লকডাউন অবমুক্তকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন ,সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল আউয়াল, করোনা ফোকাল পার্সন ডাঃ জব্বার ফারুকী প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত