মোল্লাহাটে বঙ্গমাতার জন্মদিন পালিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:২০ পিএম, শনিবার, ৮ আগস্ট ২০২০ | ৪৯৬

“বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের প্রতীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির জনকের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও নারীদের উন্নয়নে সেলাই মেশিন বিতরণ করা হয়।

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক ৬টি ও জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র পক্ষ থেকে ৭টি মিলে মোট ১৩টি সেলাই মেশিন বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা।


সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, কে,আর, কলেজ অধ্যক্ষ এল জাকির হোসেন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অবঃ প্রধান শিক্ষক আম্বিয়া জামান, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম প্রমূখ।


অনুষ্ঠান সঞ্চালনা করেন মহিলা বিষয়ক কর্মকর্তা-রুনীয়া আক্তার। এছাড়া কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্ম বার্ষিকী পালন করেছে জাতীয় মহিলা বিষয়ক সংস্থা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত