জমি নিয়ে বিরোধ

শরণখোলায় সংঘর্ষে আহত ৪জন খুলনা মেডিকেলে

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:৩১ পিএম, বুধবার, ১০ জানুয়ারী ২০১৮ | ২৫৫১

শরণখোলায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ৪ জন গুরুতর জখম হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের প্রাথমকি চিকিৎসা শেষে দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আহতরা হলেন, উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের আ. সালাম খলিফা (৬৫), আ. মান্নান খলিফা (৫০), সিদ্দিক খলিফা (৪৫) ও পশ্চিম কদমতলা গ্রামের আনোয়ার মৃধা (৪৫)।


আহত সালাম খলিফার ছেলে মো. ছগির খলিফা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রতিপক্ষের আনোয়ার খলিফার সাথে এক বছর ধরে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের সাড়ে ৪বিঘা জমি নিয়ে বিরোধ ও আদালতে মামলা চলে আসছে। আনোয়ার খলিফা একটি মামলায় বাগেরহাট জেলা কারাগারে বন্দী থাকা অবস্থায় এদিন সকালে তার ছেলে আলিম খলিফা, বেল্লাল খলিফা ও আকাব্বর খানের ছেলে সাইফুল খানের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন লোক দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই বিরোধপূর্ণ জমি দখল করতে যান। এতে বাধা দিলে লেজা, দা ও লাঠিসোটা নিয়ে আক্রমণ করে। তারা কুপিয়ে ও পিটিয়ে মারাত্মভাবে জখম করে ওই চার জনকে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে ছগির খলিফা জানান। তবে, অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদেরকে পাওয়া যায়নি।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত