শরণখোলায় শুভসংঘের কর্মপরিকল্পনা বিষয়ক সভা

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৮:৩২ পিএম, শনিবার, ৭ নভেম্বর ২০২০ | ৪৭৫

শরণখোলায় শুভসংঘের উপজেলা শাখার কর্মপরিকল্পনা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শরণখোলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সড়কে তালবীজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলদ, বনজ ও ফুলের চারা রোপণের সিদ্ধান্ত গৃহিত হয়।


শুভসংঘের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক সাব্বির আহম্মেদ মুক্তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনা করেন কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, কালের কন্ঠের প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, কমিটির সহসভাপতি হুমায়ুন কবির, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক বদরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জীবন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বায়েজীদ হোসেন ফকির, কোষাধ্যক্ষ সাকের ইসলাম, নারী বিষয়ক সম্পাদক রুবিনা ইয়ামিন, সদস্য শামীম হাছান, তাজুল ইসলাম প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী বুধবার (১১নভেম্বর) শরণখোলা সরকারি কলেজ ও আরকেডিএস বালিকা বিদ্যালয়ে আমলকি, আমড়া, কদবেল, ছফেদা, কাঁঠাল, বকুল ফুল এবং উপজেলার রায়েন্দা ইউনিয়নের খাদা চাররাস্তা মোড় থেকে মালিয়া গ্রাম পর্যন্ত আধা কিলোমিটার সড়কের দুই পাশে শতাধিক তালবীজ রোপণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত