বাগেরহাটে সাংবাদিকের পিতৃবিয়োগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:৩৭ পিএম, রোববার, ১৪ জানুয়ারী ২০১৮ | ৭১৭

বাগেরহাট প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক ইত্তেফাক পত্রিকা ও বিটিভির জেলা সাংবাদিক নীহার রঞ্জন সাহার বাবা বিরাজ কৃষ্ণ সাহা (৮১) পরলোকগমন করেছেন। রোববার বিকেল তিনটায় বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের সাগরকাঠি গ্রামের বাড়িতে তিনি পরলোকগমন করেন। রোববার রাতে পারিবারিক শশ্মানে তার অন্ত্যষ্টিক্রিয়া সম্পন্ন হবে। বিরাজ সাহা দীর্ঘদিন ধরে বাধ্যর্কজনিতরোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, পুত্রবধূ ও নাতি নাতনিসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।


সাংবাদিক নীহার রঞ্জন সাহার বাবার মৃত্যুতে বাগেরহাট প্রেসক্লাব, বাগেরহাট জেলা মফঃস্বল সাংবাদিক ফোরাম, বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর সকল কর্মী, জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন শোক জানিয়েছেন।

শোক জানিয়েছেন, জেলা বিএনপির সহ সভাপতি মনিরুল ইসলাম খান ,


মোরেলগঞ্জের সাংবাদিকদের শোক বিবৃতি

বিবৃতিদাতারা হলেন, মোরেলগঞ্জ প্রেস কাবের সভাপতি ভোরের পাতা প্রতিনিধি আবু সালেহ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও দক্ষিণাঞ্চল সমাচার পত্রিকার বার্তা সম্পাদক মেহেদী হাসান লিপন, সাবেক সভাপতি জামাল শরীফ, সহ-সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, সাধারণ সম্পাদক হেমায়েত হোসেন হিমু, দৈনিক সমকাল প্রতিনিধি ফজলুক হক খোকন, দৈনিক ভোরের দর্পণ ও দৈনিক লোকসমাজ প্রতিনিধি শামীম আহসান মল্লিক, সাবেক সম্পাদক সৈয়দ শওকত হোসেন, দৈনিক দিনকাল প্রতিনিধি আবুল কালাম খোকন, দৈনিক বাংলাদেশ সময় ও দৈনিক প্রবাহ প্রতিনিধি এইচ, এম শহিদুল ইসলাম, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মনিরুল ইসলাম শাহীন, ভোরের কাগজ প্রতিনিধি জসিম উদ্দিন শাহিন, মানবজমিন প্রতিনিধি মল্লিক জাকির হোসেন, দৈনিক সংগ্রাম প্রতিনিধি মুঈনুদ্দিন হিরু, ভোরের ডাক প্রতিনিধি এমএ জলিল, সৈয়দ আতিয়ার রহমান , দৈনিক আমার একুশ প্রতিনিধি রফিকুল ইসলাম প্রমুখ।


এছাড়াও বিবৃতি দিয়েছে মোরেলগঞ্জ থেকে প্রকাশিত দক্ষিনাঞ্চল সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ডাঃ শিব্বির আহমেদ, নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার, ম্যানেজার দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি নজরুল ইসলাম শরীফ, মফস্বল সম্পাদক এম পলাশ শরীফ। বিবৃতিদাতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও তার আত্মার শান্তি কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত