ফকিরহাটে দরিদ্রদের মাঝে স্বাস্থ্য সম্মত ল্যাট্রিন বিতরণ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪৬ পিএম, বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ | ৫৩২

ফকিরহাটে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে মানসা গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে অতি দরিদ্রদের মাঝে স্বাস্থ্য সম্মত ল্যাট্রিন, ঔষধ ও ঢেউটিন বিতরণ করা হয়। বেসরকারী উন্নয়ন সংস্থা ব্র্যাক ইউপিজি কর্মসূচীর আয়োজনে বুধবার বিকাল ৪টায় বাহিরদিয়া মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে বাহিরদিয়া-মানসা ইউপি চেয়ারম্যান মো: রেজাউল করিম ফকির প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এগুলি বিতরন করেন।

মানসা গ্রাম সামাজিক শক্তি কমিটির সভাপতি মো: নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানীত অতিথি ছিলেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হানিফ শেখ, বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য রবীন্দ্রনাথ হালদার বাটুল, মো: হুমায়ুন কবীর বাচ্চু, শাহারা খাতুন, বিশিষ্ট সমাজ সেবক বাবলু কুমার আশ, নলধা-মৌভোগ ইউপি সদস্য মো: জাহাঙ্গির হোসেন, সমাজ সেবক মো: মিজানুর রহমান হালদার। সার্বিক সহযোগিতায় ছিলেন সমাজ সেবক মো: রফিকুল ইসলাম ও মো: আনোয়ার হোসেন, ব্র্যাকের অফিসার আ: রহমান, সাকিল আহম্মেদ, সেলিনা আক্তার রতœা।

অনুষ্ঠান পরিচালনা করেন ব্র্যাকের মানসা শাখা ব্যবস্থাপক রুমা খাতুন। এদিন ৪০জন হতদরিদ্র পরিবারকে ৪টি করে ঢেউটিন এবং ৩০জনের মাঝে ৩০টি স্লাব ও ৩টি করে রিং বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত