পিরোজপুরের স্বরুপকাঠী পৌরসভায় উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহন শুরু

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৩:২৬ পিএম, শনিবার, ৩০ জানুয়ারী ২০২১ | ৫৮২

পিরোজপুরের স্বরুপকাঠী পৌরসভায় উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে শুরু হয়েছে তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন। সকাল থেকেই কনকনে শীতের মধ্যে ভোটাররা তাদের ভোট প্রদানের জন্য লাইনে দাঁড়িয়েছেন। এ সময় তাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। আর সুষ্ঠ ভোট নিশ্চিতের জন্য পুলিশের পাশাপাশি রয়েছে র‌্যাব ও বিজিবি সদস্যরা। সকাল ৮ টায় শুরু হওয়া এ ভোগ গ্রহন চলবে বিকেল ৪ টা পর্যন্ত। এ পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন করা হচ্ছে।

স্বরুপকাঠী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ছাড়াও আরও তিনজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলরের ৩টি পদের বিপরীতে ১২ জন এবং ৮টি সাধারণ কাউন্সিলর পদের বিপরীতে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। ৮ নং ওয়ার্ডের একজন কাউন্সিলর প্রার্থী মারা যাওয়ায় ওই ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে নির্বাচন হচ্ছে না। এ পৌরসভায় মোট ১৪ হাজার ৯২১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমরা প্রত্যেকটি কেন্দ্রে পুলিশ আনসার এবং র‌্যাব এর নিরাপত্তা নিশ্চিত করেছি। এছাড়াও আমাদের মোবাইল স্ট্রাকিং ফোর্স রয়েছে। প্রত্যেকটি ওয়ার্ডের জন্য একজন নির্বাহী ম্যাজিট্রেট এবং জুডিশিয়াল ম্যাজিট্রেট সহ পর্যাপ্ত পরিমান নিরাপত্তার ব্যবস্থা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত