ফায়ার সার্ভিসের উপপরিচালক আবুল হোসেনের মৃত্যুতে মহাপরিচালকের শোক

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:১৬ পিএম, শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | ৬২১

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ময়মনসিংহ বিভাগের বিভাগীয় প্রধান উপপরিচালক জনাব আবুল হোসেন মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় গত ২২ জুলাই বিকেল ৪টা ৩০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

উপপরিচালক আবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল। তিনি আবুল হোসেনের বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

প্রয়াত আবুল হোসেন ১৯৮৩ সালের ৭ ডিসেম্বর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে স্টেশন অফিসার হিসেবে যোগদান করেন। এরপর তিনি তাঁর দীর্ঘ কর্মজীবনে ওয়ারহাউজ ইন্সপেক্টর, সিনিয়র স্টেশন অফিসার, উপসহকারী পরিচালক এবং সহকারী পরিচালক পদে দায়িত্ব পালন করেন। ২০১৭ সালে তিনি উপপরিচালক পদে পদোন্নতি লাভ করেন এবং ৯ জানুয়ারি ২০২০ খ্রিঃ থেকে ময়মনসিংহ বিভাগের দায়িত্ব পালন করছিলেন। আগামী ২ অক্টোবর তাঁর স্বাভাবিক চাকরিজীবন শেষে অবসরে যাওয়ার কথা ছিল।

মৃত্যুকালে জনাব আবুল হোসেন ১ ছেলে ৩ মেয়ে এবং স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়। জনাব আবুল হোসেন একজন মেধাবী, দক্ষ ও চৌকস কর্মকর্তা ছিলেন। তিনি ছিলেন সদালাপী ও বিনয়ী। তিনি সাফল্যের সাথে তাঁর ওপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

(খবর বিজ্ঞপ্তি)

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত