আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন

ফকিরহাটের লখপুর ইউনিয়নে চলছে মেম্বর প্রার্থীর প্রচারনা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৫০ পিএম, শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১ | ৮১০

ফকিরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লখপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সাধারন সদস্য পদপ্রার্থী মোঃ ফিরোজ খানের আপেল প্রতিকের গণসংযোগ ও প্রচারনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী এ গণসংযোগে তিনি কামারপাড়া, খানপাড়া, মোল্লাপাড়া ও জলছত্র বটতলাসহ বিভিন্ন স্থানে বাড়ীবাড়ী গিয়ে এ প্রচারনা করেন।


এসময় তার সাথে উপস্থিত ছিলেন, আফসার আলী খান, মুনসুর আলী খান, সাহেব আলী গাজি, কামাল হোসেন, হাসান আলী খান, বিশ্বজিৎ দাশ, মামুনুর রশিদ, ফেরদাউস আলম, রবিউল ইসলাম খান ও সবুজ খান।


সাধারন সদস্য পদপ্রার্থী মোঃ ফিরোজ খান বলেন, আমি গতবার বিপুল ভোটের মাধ্যমে প্রতিদ্বন্দি প্রার্থীকে পরাজিত করে ৫নং ওয়ার্ডের সাধারন সদস্য নির্বাচিত হই। এবং নির্বাচিত হয়ে এ ওয়ার্ডে ৭টি ইটের সলিং রাস্তা, ৭৮জন ব্যাক্তিকে বয়স্ক ভাতার কার্ড, ৫০জনকে বিধবা ভাতার কার্ড, ৪৮জনকে প্রতিবন্ধি কার্ড, ১৪১ জনকে ফেয়ারপ্রাইজ চাউলের কার্ড, ৩৮টি অস্বচ্ছল পরিবারকে ভিডিজি কার্ড, ১২জন মহিলাকে মাতৃত্বকালিন ভাতার কার্ড এবং ১২জন অস্বচ্ছল ব্যাক্তিকে কর্মসূজন কর্মসূচিতে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে অন্তর্ভুক্ত করে তাদের বিভিন্ন ভাতার আওতায় আনতে সক্ষম হয়েছি। এবারও ওয়ার্ডের সাধারন জনগণ বিপুল ভোটের মাধ্যমে তাকে বিজয় করবেন বলেও তিনি আশাবাদী।


উল্লেখ্য উক্ত ওয়ার্ডে প্রায় ১৬শত ভোটার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত