মোল্লাহাটে ইউপি নির্বাচনে  প্রার্থীদের গণসংযোগ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫০ পিএম, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ | ৮৬৯

মোল্লাহাটে ২০ সেপ্টেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণসংযোগ ও ভোটারদের দারে দারে গিয়ে ভোট চাইছেন বিভিন্ন মেম্বর প্রার্থীরা। শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে কোদালিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আকাশ শেখ তাঁর কর্মী ও সমর্থকদের নিয়ে সরসপুর বাজার ও জয়ডিহি বাজারে টিউবয়েল মার্কার নির্বাচনী গণসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের কাছে বিভিন্ন রকমের প্রতিশ্রুতিদেন। তিনি বলেন, বিগত দুইবার আপনাদের ভোটে নির্বাচিত হয়ে এই ওয়ার্ডে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি। আবার যদি আপনারা আমাকে ভোট দিয়ে নির্বিাচিত করেন তাহলে ওর্য়াড বাসীর উন্নয়নে আমি কাজ করে যাবো।



একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মোঃ সবুর শেখ তাঁর নিজ ওয়ার্ড চাউলটুরি এলাকায় তাঁর কর্মী ও সমর্থকদের নিয়ে টিউবয়েল প্রতিকের গণসংযোগ করেন।



অন্যদিকে কুলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী শেখ নিয়ামত আলী তার কর্মী ও সমর্থকদের নিয়ে কুলিয়া বড়ঘাট এলাকায় ফুটবল মার্কার নির্বাচনী গণসংযোগ করেন।



একই ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী চুমকি বেগম তার নির্বাচনী এলাকার বিভিন্ন বাজার ও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তাঁর বক প্রতিকের জন্য ভোট চান।


এছাড়া ২ নং চুনখোলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য প্রার্থী সহিবুজ্জামান সবুজ তার নির্বাচনী এলাকা দারিয়ালা ছোট কাচনা এলাকায় তাঁর কর্মী ও সমর্থক নিয়ে মোরগ প্রতিকের জন্য ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত