রিজিয়া নাসের’র মূত্যুবার্ষিকীতে

চুলকাটি প্রেসক্লাবে স্মরণ সভা দোয়া ও মিলাদ মাহফিল

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৯:১৭ পিএম, রোববার, ২১ নভেম্বর ২০২১ | ৪৮১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী ও বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের মাতা মরহুমা মোসাঃ রিজিয়া নাসের এর ১ম মূত্যু বার্ষিকী পালন উপলক্ষে চুলকাটি প্রেসক্লাব এর উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি পি কে অলোক এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার ও শিক্ষাবিদ হৃষীকেশ দাস। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও পিসি কলেজের সাবেক জিএস এ্যাডঃ শেখ সেলিম আজাদ ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সাত্তার শেখ।

প্রেসক্লাব সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের কৃষি ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক শেখ আবুল কাসেম, সৈয়দপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি শক্তি নারায়ন দাস, বিশিষ্ট ব্যাবসায়ী ডাঃ দিলিপ কুমার দেবনাথ, কমলেশ সাধু, মাহাদেব শীল, প্রেসক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক জাকারিয়া হোসেন শাওন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আসাদুজ্জামান সোবহান, অর্থ বিষয়ক সম্পাদক অমিত কর বিলাস, নির্বাহী কমিটির সদস্য শিশির শিকদার, সাবেক সভাপতি সেকেন্দার আলী মোড়ল, সুমন পাল ও ছাত্রনেতা মোঃ মোতাহার সেখ প্রমুখ।


স্মরণ সভা শেষে চুলকাটি ভট্ট-কনকপুর সিদ্দিকীয়া আমিনীয়া মদিনাতুল উলুম মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আলী আহম্মদ এর পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত