নিউজ করলে কি ফাঁসি হবে?

মোংলায়  মাছের ঘের লুটের অভিযোগ

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৮:১৩ পিএম, শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী ২০২২ | ৪৫৪

মোংলা উপজেলা ছাত্রলীগের সাধরণ সম্পাদক মোঃ সজিব খাঁনের ৬৪ বিঘার একটি মৎস্য ঘের লুট করে নিয়েছে দূর্বৃত্তরা। সুন্দরবন ইউনিয়নের হোগলাবুনিয়া এলাকায় বুধবার দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ঘেরের গৈ ঘর ভাংচুর চালিয়ে তারা প্রায় দুই লাখ টাকার মাছ লুটে নেয়। এঘটনায় রফিক মোছাল্লীসহ নয়জনকে আসামি করে থানায় মামলার আবেদন হয়েছে।
আবেদনের বরাত দিয়ে মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হোগলাবুনিয়ার বৈরাগী ঘের দখল করে মাছ লুট হওয়ার অভিযোগ পেয়েছেন। ঘেরটি উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সজিব খাঁনের। এঘটনায় সুন্দরবন ইউনিয়নের বাশতলা, বুড়বুড়িয়া ও হোগলাবুনিয়া গ্রামের রফিক মোছাল্লী, আনছার হাওলাদার, মনি ফরাজী, এনদাদুল মোছাল্লী, মিরাজ হাওলাদার, মারুফ ফরাজী, বাশার শেখ ও মাহামুদ পালোয়ানের নামে মামলার জন্য থানায় আবেদন হয়েছে। তদন্ত করে এদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি মনিরুল ইসলাম।
এদিকে রফিক মোছাল্লীর নামে আরও বেশ কয়েকটি মাছের ঘের দখল ও চাঁদাবাজীর কারণে থানায় একাধিক অভিযোগ হয়েছে। এবিষয়ে রফিক মোছাল্লী বলেন, আপনারা নিউজ করেন, নিউজ করলে কি ফাঁসি হবে? বলেই ফোন কেটে দেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত