বাগেরহাটের চন্দ্রমহল ইকোপার্কের সামনে থেকে ভ্যান চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ১২:৩৫ এএম, শনিবার, ১৯ ফেব্রুয়ারী ২০২২ | ২৯১৭

বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের রনজিৎপুর বহুবিতর্কীত চন্দ্রমহল ইকোপার্কের সামনে নির্জন একটি স্থান হতে দেলোয়ার হোসেন নিকারী (৩৫) নামের একজন ভ্যান চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছেন চুলকাটি তদন্ত কেন্দ্রর পুলিশ।

শুক্রবার বিকাল সাড়ে ৫টায় পার্কের ২য় গেটের সামনের সুকুমার দাশ এর নির্জন সিম বাগান এর ভিটা হতে নিহতের মারদেহ উদ্ধার করা হয়। তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশের ধারনা করেছে। নিহত দেলোয়ার হোসেন নিকারী ভট্টে-কনকপুর গ্রামের মরহুম ইলাল নিকারীর পুত্র। পেশায় তিনি একজন ভ্যান চালক ও এক সন্তানের জনক।


স্থানীয়রা জানান, শুক্রবার দুুপুর সাড়ে ১২টার দিকে নিহত দেলোয়ার নিকারী তার ভ্যানটি চন্দ্রমহল ইকোপার্কের ১ম গেটের সামনে জনৈক দোকানদার এর কাছে রেখে কয়েকজন সঙ্গির সাথে চলে যায়। বিকাল সাড়ে ৫টায় দিকে জনৈক মহিলা সেই নির্জন স্থানে ঘাস কাটতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেলোয়ার এর লাশ দেখে চিৎকার করলে গ্রামবাসি ছুটে এসে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সন্ধ্যা ৭টায় দিকে চুলকাটি তদন্ত কেন্দ্রের পুলিশ তার রক্তাক্ত লাশ উদ্ধার করেন। এসময় নিহতের আতœীয় স্বজন বন্ধু বান্ধবদের আহাজারিতে সমগ্র এলাকায় শোকের ছায়া নেমে আসে।


একদিকে নিহতদের কান্নায় এলাকার বাতাশ ভারি, অন্যদিকে চন্দ্রমহল ইকোপার্কের ভিতরে চলছে উচ্চস্বরে গান-বাজনা। আর এই গান-বাজনা বাজতে থাকায় উত্তেজিত জনতা ক্ষোভে ফেটে পড়েন। এবং তারা পার্কটি বন্ধের দাবীতে বিক্ষোভ করেন।

নিহতের খালা নাদিরা বেগম বলেন, চন্দ্রমহল ইকোপার্কের মুল গেটের সামনে তার ভ্যানটি রেখে অস্ত্রধারীরা তাঁকে নির্জন স্থানে এনে খুন করে। অথচ গেটের আশেপাশে কোন সি সি ক্যামেরা বা রোড লাইট নাই। তাছাড়া চন্দ্রমহল কর্তৃপক্ষের ব্যবহার সন্তোষ জনক নয়। এই খুনের সাথে কর্মকর্তা কর্মচারীরা জড়িত থাকতে পারে বলেও তিনি দাবী করেন।


স্থানীয়রা বলেছেন, দেলোয়ার হোসেন একজন সহজ-সরল মানুষ ছিলেন, তার কোন শত্রু থাকতে পারে তা আমাদের মনে হয় না। তারা আরো বলেছেন, এই চন্দ্রমহল ইকোপার্কের ভিতর ও বাইরে চলে নানাপ্রকার অসামাজিক অনৈতিক কার্মকান্ড, শুধু তাই নয়, সকাল বিকাল দুপুর সন্ধ্যা ও রাতে চলে মাদক কারবারীদের আনা গোনা। তাদের অসামাজিক ও অনৈতিক কর্মকান্ডে স্থানীয় জনগণ অতিষ্ট হয়ে পড়েছে। উপজেলা ও জেলা প্রশাসন চন্দ্র মহল খোলা ও বন্ধ করার জন্য নিয়ম-নীতিমালা প্রদান করে দিলেও তারা তার কোন তোয়াক্কা করছে না। সূর্যদয়ের সাথে সাথে গেট বন্ধ করার কথা থাকলেও তারা রাত ৮টা বা রাত ৯টা পর্যন্ত পার্ক খুলে রাখছে।

এব্যাপারে চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রর ইনর্চাজ ইন্সপেক্টর মোঃ ওলিয়ার রহমান বলেন, আমরা সন্ধ্যায় লোকমুখে খবর পেয়ে ঘটনা স্থলে গিলে লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে এসেছি। প্রাথমিক ভাবে আমাদের ধারনা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত লাশটি চুলকাটি তদন্ত কেন্দ্রে ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত