কচুয়ায় ছাত্রের দাঁত ভেঙ্গে দিয়েছে মাদ্রাসার শিক্ষক!

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১২:০৯ এএম, শনিবার, ১৯ ফেব্রুয়ারী ২০২২ | ৩৪৫৫

কচুয়ায় প্রথম শ্রেনীর ছাত্র জুনায়েদ আহম্মেদ(৭)এর দাঁত ভেঙ্গে দিয়েছে মাদ্রাসা সুপারের পুত্র শিক্ষক মহিবুল্লা । বুধবার সন্ধ্যায় উপজেলার চান্দেখোলা ইসা আতুসসুন্নাহ ক্যাডেট স্কীম মাদ্রাসায় এঘটনা ঘটেছে। আহত জুনায়েদ আহম্মেদকে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।


চান্দেখোলা গ্রামে রফিকুল ইসলাম শেখ জানান, তার পুত্র জুনায়েদ আহম্মেদ ইসা আতুসসুন্নাহ ক্যাডেট স্কীম মাদ্রাসার প্রথম শ্রেনীর ছাত্র তাকে টুপি নিয়ে খেলা করার অপরাধে মাদ্রাসার সুপার মোস্তফা শেখ এর ছেলে মাদ্রাসার শিক্ষক (হুজুর) মহিবুল্লা শেখ তাকে মারধর করে দুহাত দিয়ে উচুকরে ফেলে ৩টি দাঁত ভেঙ্গে কাঁথা দিয়ে ঢেকে রাখে। অন্য ছাত্রদের মাধ্যমে সংবাদ পেয়ে মাদ্রাসা থেকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করিয়ে বাড়িতে নিয়ে এসেছে। এছাড়া মাদ্রাসা সুপারের নিকট থেকে বাধ্যতামুলক পোশাক, বই,খাতা,কলম ও খাবার অতিরিক্ত মূল্যে নিতে হয় বলে অভিযোগ করেন।

ইসা আতুসসুন্নাহ ক্যাডেট স্কীম মাদ্রাসার সুপার মোস্তফা শেখ বলেন, ছোট ছোট বাচ্চারা টুপি নিয়ে খেলা করছিল তখন আমার ছেলে তাদের কে থামতে বললে থামছিলনা তখন জুনায়েতকে জাগিয়ে ধরলে হাত থেকে পড়ে দুর্ঘটনা ঘটে। তারপর তাকে চিকিৎসা করানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত